সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
দেবহাটায় জমিজায়গার ভাগ চাওয়ায় ছোটভাইয়ের উপর হামলা

দেবহাটায় জমিজায়গার ভাগ চাওয়ায় ছোটভাইয়ের উপর হামলা

নিজস্ব প্রতিনিধি:

দেবহাটার নওয়াপাড়া গ্রামে বড় ভাইয়ের পরিবারের সদস্যদের হামলায় মারাতœক জখম হয়ে ছোট ভাই এখন মৃত্যু পথযাত্রী। বর্তমানে আহত শফিকুল ইসলাম মনি (৪৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত শফিকুল জানান, গত মঙ্গলবার রাতে নওয়াপাড়া গ্রামের মন্টুর বাড়ি সংলগ্নে তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় স্থানীয় গ্রাম্য চিকিৎসক কালিপদকে ডাকা হয়। ডাক্তার এসে চিকিৎসা প্রদান করলে তাতে অবস্থার পরিবর্তন না হয়ে আরও বাড়তে থাকে। এসময় তাকে স্থানীয়দের সহযোগীতায় বাড়িতে আনা হয়। পরে অসুস্থতার বিষয় বড়ভাইকে জানালে উল্টো বকাবকি শুরু করে। এসময় শফিকুল তার বড়ভাই রবিউল ইসলাম মধুর নিকট তার জমিজমার ভাগ অথবা সমপরিমান টাকা চাইলে উল্টো রাগারাগি শুরু করে। বুধবার সকালে একপর্যায়ে কথাকাটাকাটি শুরু হলে শফিকুল ইসলাম মনির ভাই রবিউল ইসলাম মধু, মধুর স্ত্রী আজমিরা খাতুন, ছেলে সোহেল রানা এলোপাতাড়ি মারপিট শুরু করে। এসময় শফিকুল পালিয়ে একজনের বাড়িতে আশ্রায় নিলে সেখান থেকে টেনে হেঁচড়ে বের করে দা ও লোহার রড দিয়ে বেদম মারপিট করে। তাদের হামলায় রক্তাক্ত উপরিযুক্ত আহত হলে তাকে অর্ধমৃত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় দেবহাটা থানা পুলিশকে অবহিত করি। পরে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হই। তাদের হামলায় আমি মারাতœক আহত হয়ে আমি এখন মৃত্যু পথেরযাত্রী। আমার উপর এ হামলার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।
দেবহাটা থানার ওসি বাবুল আক্তার জানান, ঘটনাটি শুনেছি, একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। ভূক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড